আনিসুল হকের শারীরিক অবস্থার উন্নতি

71
15th-august
Print Friendly
image-99634-1504965475অনলাইন ডেস্ক: লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের অবস্থা আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী রুবানা হক।
 
মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া খবরের পরিপ্রেক্ষিতে মেয়রের স্ত্রী রুবানা হকের সঙ্গে যোগাযোগ করা হয়। শনিবার স্থানীয় সময় ১১টার দিকে রুবানা হক জানান, যা খবর রটেছে অবস্থা তার বিপরীত। আনিসুল হক এখন নিজে নিজেই শ্বাস নিতে পারছেন।
 
গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবার যুক্তরাজ্যে আসেন মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকে আজ অবধি তিনি কারও সঙ্গে কথা বলতে পারেননি। স্ত্রী রুবানা হক তাঁর চিকিৎসার ‍বিষয়টি সার্বক্ষণিক দেখভাল করছেন।
 
এর আগে গত বৃহস্পতিবার রুবানা হক জানান, আনিসুল হক ধীরে ধীরে চোখ খুলছেন। কিন্তু তাকে যে এত দিন ঘুম পাড়িয়ে রাখা হয়েছিল, সেই ঘুমের ঘোর কাটতে সপ্তাহখানেক লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।
শেয়ার করুন ...Share on FacebookShare on VKShare on YummlyBuffer this pageShare on Google+Tweet about this on TwitterPin on PinterestShare on LinkedInShare on RedditPrint this pageEmail this to someone