Home সারাদেশ কুড়িগ্রামে মাসিক সাহিত্য পত্রিকা ’পথিক’ এর পথ চলা শুরু

কুড়িগ্রামে মাসিক সাহিত্য পত্রিকা ’পথিক’ এর পথ চলা শুরু

317
0
SHARE
Print Friendly, PDF & Email

Kurigram Pothik Morok Unmochon photo-(1) 23.06.17অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম : কুড়িগ্রাম থেকে প্রকাশিত মাসিক সাহিত্য পত্রিকা ’পথিক’ এর পথ চলা শুরু হয়েছে।
শুক্রবার বিকেলে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে পত্রিকাটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম প্রেস ক্লাব সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু। পত্রিকার সম্পাদক রেজাউল করিম রেজার সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ইউনুছ আলী, পত্রিকার প্রকাশক বাদশাহ্ সৈকত, পত্রিকার সহ-সম্পাদক ওয়াহিদুজ্জামান তুহিন, সিরাজউদ্দৌলা মন্ডল, সাংবাদিক শাহ্ আলমসহ তরুন লেখক ও কবি জাহানুর রহমান খোকন, আরাফাত ও মাসুম বিল্লাহ।
প্রতিমাসের শেষ সপ্তাহে নিয়মিত বের হবে পথিক নামের মাসিক পত্রিকাটি। তরুন লেখক ও কবিদের ছোট গল্প, প্রবন্ধ ও কবিতা দিয়েই সাজানো হবে পথিক পত্রিকাটির ১২ পৃষ্ঠা।
পত্রিকাটির সম্পাদক রেজাউল করিম রেজা বলেন, মানুষের মাঝে সাহিত্য বোধ জাগিয়ে সমাজে একটি সুন্দর ধারা তৈরি করতে আমাদের এ প্রকাশনা। সহিত্য পত্রিকাটি পড়া, লেখা, সমালোচনা ও পরামর্শ দেয়ার জন্য পাঠকদেরকে অনুরোধ করেন পত্রিকাটির সম্পাদক।