মিলাকে মারধর, স্বামী গ্রেপ্তার

48
15th-august
Print Friendly

image-104260-1507299583বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। পরে রাতেই তার স্বামীকে গ্রেপ্তার করা হয়।

 
উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এখনও আদালত থেকে পুলিশ ফেরেনি।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ও উত্তরা পশ্চিম থানার উপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও দশ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন। মামলায় মিলার স্বামী একাই আসামি। আর কোনও আসামি নেই। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।
 
সংশ্লিষ্ট সূত্র জানায়, কণ্ঠশিল্পী মিলা বৃহস্পতিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।
 
উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।
শেয়ার করুন ...Share on FacebookShare on VKShare on YummlyBuffer this pageShare on Google+Tweet about this on TwitterPin on PinterestShare on LinkedInShare on RedditPrint this pageEmail this to someone