শাকিব আজ সারাদিন ছেলের সঙ্গেই কাটাবেন

34
15th-august
Print Friendly
image-103014-1506581977অনলাইন ডেস্ক: তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ছিল গতকাল বুধবার। কিন্তু প্রথম জন্মদিনেই বাবাকে ছাড়াই কেক কাটতে হয় আব্রামকে। তবে কেক কাটার সময় উপস্থিত থাকতে না পারলেও আজ বৃহস্পতিবার সারাদিন ছেলের সঙ্গে সময় কাটাবেন শাকিব।
 
জানা গেছে, গতকাল বুধবার রাত ৮টা ৫০ মিনিটে রাজধানীর গুলশানে একটি হোটেলে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আব্রামের কেক কাটা হয়। এই অনুষ্ঠানে নায়ক রিয়াজ, বাপ্পি, সঙ্গীত শিল্পী মমতাজ ও নায়িকা পূর্ণিমার মতো তারকারা উপস্থিত ছিলেন। এত তারকার ভিড়েও যেন বাবার অনুপস্থিতিতে অপূর্ণই রয়ে গেল শাকিব-অপু দম্পতির প্রথম সন্তান আব্রামের।
 
এদিকে শাকিব খান গুলশানের আজাদ মসজিদে তার ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন ও গরিবদের মধ্যে খাবার বিতরণ করেন। তবে রাতে অপুর বাসায় জয়ের জন্মদিনের কেক কাটার অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।
 
এর আগে বুধবার দুপুর দুইটার দিকে শাকিবের এক আত্মীয় অপুর বাসায় গিয়ে আব্রামকে গুলশানে শাকিবের বাসায় নিয়ে আসেন। সে সময় বাবা আর ছেলে মিলে অনেকটা সময় কাটান। তখনই জানা যায়, কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন না শাকিব।
 
উল্লেখ্য, ২০০৮ সালে চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রামের। দীর্ঘদিন বিয়ে ও সন্তানের কথা গোপন রাখার পর গত ১০ এপ্রিল ছেলেকে সঙ্গে নিয়ে একটি বেসরকারি টেলিভিশনের এক লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং তাদের একটি ছেলে সন্তান রয়েছে।
 
ওইদিনই অবশ্য শাকিব স্ত্রীকে স্বীকৃতি ও সন্তানকে গ্রহণের কথা বলেন। তবে এরপর থেকে শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সম্পর্কের অবনতি ঘটতে থাকে।
শেয়ার করুন ...Share on FacebookShare on VKShare on YummlyBuffer this pageShare on Google+Tweet about this on TwitterPin on PinterestShare on LinkedInShare on RedditPrint this pageEmail this to someone