হোটেল ক্লিনার থেকে দামি অভিনেত্রী

34
15th-august
Print Friendly
767অনলাইন ডেস্ক: অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে নিউইয়র্কে সময় কাটানো এবং একসঙ্গে ধূমপানের ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়ায় ভারত এবং পাকিস্তান- দুই দেশেই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী মাহিরা খান। এই অভিনেত্রীই এক সময় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি ছোট রেস্তোরায় ক্লিনারের কাজ করতেন। সেখান থেকে নানা চড়াই উতরাই পেরিয়ে আজ তিনি দুই দেশেরই প্রতিষ্ঠিত একজন তারকা।
 
ভারতীয় শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম এমন তথ্যই জানিয়েছে।
 
সংবাদ মাধ্যমগুলো বলছে, দেশের পাঠ চুকিয়ে ইংরেজি সাহিত্যে জ্ঞানার্জনে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ায় ভর্তি হয়েছিলেন মাহিরা। মাঝপথে পড়াশোনা ছেড়ে ঢুকে পড়েন অভিনয় জগতে। অভিনয়ে আসার আগে ক্যালিফোর্নিয়ার একটি রেস্তোরায় ক্লিনারের কাজ করতেন নায়িকা। যেখানে তাকে ঘর ঝাড় দেওয়া থেকে শুরু করে বাথরুম পরিষ্কার— সব কাজই করতে হতো। পরে একটি দোকানেও কাজ করেছেন তিনি। সেখানেও ঘর ঝাড়া ও মোছার কাজ করতেন মাহিরা।
 
‘কিং অব রোমান্স’ শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় পাকিস্তানের সুপারস্টার মাহিরা খানের। তিনি মূলত একজন পাকিস্তানি অভিনেত্রী। সে দেশের অনেক ছবিতে তিনি অভিনয় করেছেন। উপস্থাপনা করেছেন বেশ কিছু রিয়েলিটি শো এবং লাইভ টকশো। অভিনয় দক্ষতা দিয়ে জিতেছেন অনেক পুরস্কারও। পাকিস্তান ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রেও খ্যাতি রয়েছে মাহিরার।
শেয়ার করুন ...Share on FacebookShare on VKShare on YummlyBuffer this pageShare on Google+Tweet about this on TwitterPin on PinterestShare on LinkedInShare on RedditPrint this pageEmail this to someone